1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মানিকগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের বণাঢ্য আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৬:৪৫ পিএম মানিকগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের বণাঢ্য আনন্দ মিছিল

কাতার ফুটবল বিশ্বকাপে জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হওয়ায় মানিকগঞ্জের হাজার হাজার সমর্থক জার্সি ও পতাকা উড়িয়ে লিওনেল মেসির দলকে শুভ কামনা ও ভালোবাসা জানিয়ে আনন্দ মিছিল করেছেন। 

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার পুড়রা এ্রলাকা থেকে সকলে সাদা-লীল শিশ্রিত জার্সি গয়ে নিজ দেশ ও আর্জেন্টিনার  পতাকা হাতে, গানের তালে তালে নেচে গেয়ে র্বণাঢ্য এই র‌্যালীটি করেন সমর্থকেরা। এ সময় তাদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো শহর।

আর্জেন্টিনা দল মানিকগঞ্জ বাসির কাছে সবচাইতে ফেবারিট দল। সে কারণে আজ বণাঢ্য র‌্যালীতে অংশ নিতে সকালে থেকে সমর্থকেরা একে অপরের সাথে যোগাযোগ করে শহরের পুড়রা এলাকায় জরহয়। এর পর বিকেল সাড়ে ৪টার দিকে সাউন সিস্টেমের সাথে নেচে গেয়ে মেছি, আর্জেন্টিনা স্লোগান দিয়ে পুরো শহর মুখরিত করে তুলেন।

কয়েকজন সমর্থকদের কাছে আর্জেন্টিনা দলে আবস্থা জানতে চাইলে তারা বলেন, এবার বিশ্বকাপের লিওনেল মেসির আর্জেন্টিনা দল সবার চাইতে সেরা। আসাকরি ফাইনালে জিতে কাতার থেকে মেসির হাতেই বিশ্বকাপ নিবেন এই বছর আর্জেন্টিনা।

এসময় উপস্থিত ছিলেন, আর্জেন্টিনার সমর্থক ফাহামিদ হোসেন রাসেল, আাক্তার হোসেন শোভা, আরাফাত হোসেন খান রুবেল, টিপু সুলতান, আসিফ আহামেদ পিয়াস, রনি পাটুয়ারি, কাজি শিহাব, আজিজুল ইসলাম ত্রয়ো, কিশনো সাহা, দিপ্ত চক্রবর্তীসহ হাজার হাজার সমর্থকেরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner