1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুজনের

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ১২:৫৪ পিএম ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুজনের

ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে অজ্ঞাত এক নারী (৩৫) ও আশুগঞ্জের তালশহরে অজ্ঞাত এক যুবক (২৪) ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ও আশুগঞ্জের তালশহর রেলওয়ে স্টেশনে এসব ঘটনা ঘটে। এখনও নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সালাউদ্দিন খান নোমান পৃথক স্থানে দু'জন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন খান নোমান বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় অজ্ঞাত এক নারী চলন্ত ট্রেনে উঠতে যান। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যান।

তিনি আরও বলেন, একই দিনে আশুগঞ্জের তালশহর রেলওয়ে স্টেশন এলাকায় ঢাকাগামী রেললাইন থেকে ট্রেনে কাটা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কোন ট্রেন এবং কোন সময় এ ঘটনা ঘটেছে, তা কেউ জানাতে পারেননি।

সালাউদ্দিন খান নোমান বলেন, নিহত নারী ও যুবকের নাম-পরিচয় এখনো জানা যায়নি। পিবিআইকে তাদের পরিচয় শনাক্ত করতে সহায়তা করতে বলা হয়েছে।

মো. আজহার উদ্দিন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner