1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

৪ বছরের শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ১০:৪২ এএম ৪ বছরের শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলায় মাঈনুল হাসান আবু বকর (৪) নামের এক শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ স্থানীয় একটি টিউবওয়েলের সামনে থেকে উদ্ধার করেছে এলাকাবাসী৷ শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় শহরের কান্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আবু বকর শহরের কান্দিপাড়া এলাকার হাসান মোল্লার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্বজনদের সাথে কথা বলে জানা যায়, আবু বকর সন্ধ্যা ৭টা থেকে নিখোঁজ ছিল। তারপর থেকে পরিবার ও স্বজনরা পুরো কান্দিপাড়া ও তিতাস নদীর পাড় এলাকা খোঁজাখুঁজি করলে একপর্যায়ে কান্দিপাড়া এলাকার একটি টিউবওয়েলের সামনে থেকে বস্তাবন্দি গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

চিকিৎসক আরিফুজ্জামান হিমেলে বলেন, শিশুটির নাম আবু বকর। হাসপাতালে গলাকাটা অবস্থায় আনা হয়েছে। তবে হাসপাতালে আনার পূর্বেই শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণের ফল মৃত্যু হয়।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে দ্রুত রহস্যের উন্মোচন করা হবে এবং প্রকৃত আসামিকে গ্রেফতার করা হবে।

মো. আজহার উদ্দিন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner