1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

স্কুলের পরিত্যক্ত ঘরে মিললো দুই ভাইয়ের বস্তাবন্দী মরদেহ

জেলা প্রতিনিধি, দিনাজপুর প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১২:৫১ পিএম স্কুলের পরিত্যক্ত ঘরে মিললো দুই ভাইয়ের বস্তাবন্দী মরদেহ

দিনাজপুরঃ জেলার বিরল উপজেলায় পরিত্যক্ত একটি ভবন থেকে বস্তাবন্দী অবস্থায় দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

দুই শিশু হলো- শংকরপুর ঘোড়ানীর গ্রামের শরিফুল ইসলামের ছেলে ইমন (৭) ও ইমরান (৩)।

জানা যায়, ভাবনীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত একটি ঘরে একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন। সেটি থেকে দুর্গন্ধ ছাড়াতে থাকে। পরে থানা পুলিশকে খবর দিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গিয়ে দুই ভাইয়ের মরদেহ দুটি উদ্ধার করে।

কে বা কারা তাদের হত্যা করেছে পুলিশ বা স্থানীয়দের কেউই বলতে পারছেন না। এছাড়া পরিবারের পক্ষ থেকেও স্পষ্ট কিছু জানা যায়নি।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ দুটির সুরতহাল তৈরি করছি। এরপর উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রতিবেদন পেলে আসল ঘটনা জানা যাবে। এছাড়া এলাকাবাসী ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করে বিস্তারিত জানার চেষ্টা করছি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner