1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় মোটরসাইকেল আরোহী বেশে মাদক বিক্রয়

উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৫:২০ পিএম দুপচাঁচিয়ায় মোটরসাইকেল আরোহী বেশে মাদক বিক্রয়
ফাইল ছবি

বগুড়াঃ বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলায় মোটরসাইকেল আরোহীর বেশে মাদক বিক্রির সময় ভ্রাম্যমমান এক মাদক বিক্রেতা কে আটক করেছে পুলিশ। এসময় মাদকদ্রব্য বিক্রয় ও বহনের জন্য ব্যবহৃত মোটরসাইকেল এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য জব্দ করা হয়। বুধবার (২৩ নভেম্বর) সকালে দুপচাঁচিয়া -আক্কেলপুরগামী রাস্তার খলিশ্বর তিনমাথা মোড়ে ওই আটকের ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তির নাম মিজানুর রহমান (৩৬)। সে নওগাঁ জেলার বদলগাছি থানার মিঠাপুর গ্রামের মৃত নাজির মন্ডলের ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন  খবরের ভিত্তিতে  দুপচাঁচিয়া -আক্কেলপুর রাস্তার খলিশ্বর বাজার তিনমাথা মোড় এলাকায় মাদকবিরোধী  অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানকালে ভ্রাম্যমান মাদকবিক্রেতা মিজানুর রহমানের নিকট থেকে বিক্রয়ের জন্য রাখা ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। 

এছাড়া  অপর একটি অভিযানে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে নিজ বাড়ীর শয়নকক্ষ থেকে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ হারুনুর রশিদ (৩৮) নামের এক মাদকবিক্রেতা কে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তি দুপচাঁচিয়া উপজেলার ডাকাহার গ্রামের মোনতাজ আলী মনতার ছেলে। 

দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।পৃথক অভিযানে আটককৃত দুই ব্যক্তি কে বুধবার ( ২৩ নভেম্বর) আদালতে পাঠানো হয়েছে ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner