1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সুন্দরবনে নিখোঁজের ৩ দিন পর জেলের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ১১:৫৫ এএম সুন্দরবনে নিখোঁজের ৩ দিন পর জেলের মরদেহ উদ্ধার

সুন্দরবনের নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর বশির শেখ (৩৮) নামের এক জেলের মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। সোমবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মোংলা উপজেলার কানাইনগর এলাকা সংলগ্ন পশুর নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

জেলে বশির মোংলার চিলা ইউনিয়নের জয়মনি এলাকার মো. তৈয়ব আলি শেখের ছেলে। বৈঠাচালিত নৌকায় করে তিনি সুন্দরবনের বিভিন্ন এলাকায় মাছ আহরণ করতেন।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের মরা পশুর নদীর ভদ্রা এলাকায় বৈঠাচালিত নৌকা থেকে পরে নিখোঁজ হয়েছিলেন তিনি। শনিবার (১৯ নভেম্বর) সকাল থেকে কোস্টগার্ড ও স্থানীয় জেলেরা বশিরের সন্ধ্যানে তল্লাশি চালালে কোনো খোঁজ মেলেনি তার। আজ সকালে কানাইনগর এলাকা সংলগ্ন পশুর নদী থেকে ভাসমান অবস্থায় বশির শেখের মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner