1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মিনিট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, দাদা-নাতিসহ নিহত ৩

জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ০৯:৪৩ এএম মিনিট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, দাদা-নাতিসহ নিহত ৩

বাগেরহাটঃ জেলার ফকিরহাট উপজেলায় মিনিট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বালই দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের মো. মতলেব খাঁ (৮০), আহম্মদ খাঁর ছেলে তাওহিদ আহম্মেদ রুহিন খাঁ (২৪) ও সাখাওয়াত হোসেন শাকুর ছেলে সৈকত শেখ (২৫)। সম্পর্কে রুহিন ও সৈকত মতলেব খাঁর নাতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী থেকে একটি মোটরসাইকেলে তিনজন কাটাখালী আসার পথে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি মিনিট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন।  

আহত রুহিন খাঁ ও সৈকত খাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে পথেই তার মৃত্যু হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান শেখ বলেন, দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবর শুনেছি। মিনিট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner