1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ইয়াবা নিয়ে ছাএলীগ নেতাসহ আটক ৪

উপজেলা প্রতিনিধি, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০৪:৪২ পিএম ইয়াবা নিয়ে ছাএলীগ নেতাসহ আটক ৪

মানিকগঞ্জঃ মানিকগঞ্জের হরিরামপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলেন হরিরামপুর উপজেলার শালখাই গ্রামের আরফান খানের ছেলে সৌরভ খান (২১) এবং কৌড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে নাঈম (২৩)। আটক নাঈম ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

আজ শুক্রবার সকালে দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন।

মোশাররফ হোসেন জানান, বৃহস্পতিবার ডিবির আভিযানিক দল হরিরামপুর ও শিবালয় উপজেলায় পৃথক অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে আটক করেছে। এ সময় ২৫ গ্রাম হেরোইনসহ দুজন এবং ৫০০ পিস ইয়াবাসহ আরও দুজনকে আটক করা হয়, যার আনুমানিক বাজারমূল্য ৪ লাখ টাকা।আটক ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন। এ ঘটনায় হরিরামপুর ও শিবালয় থানায় পৃথক দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশি সুমন বলেন, নির্বাচনের আগেও নাঈমের বিরুদ্ধে মামলা দিয়েছে বিরোধী পক্ষ। যেহেতু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করেছে, জেলা ছাত্রলীগ তদন্ত করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

অপু সাহা/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner