1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সেই ছাত্রলীগ নেত্রী গরু চুরির মামলায় কারাগারে

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা) প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০৮:১৭ এএম সেই ছাত্রলীগ নেত্রী গরু চুরির মামলায় কারাগারে

ঢাকাঃ বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তারকে গরু চুরির মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে শাহাদাৎ হোসেন নামের এক আসামিকে একদিনের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম কাজী আশরাফুজ্জামান এসব আদেশ দেন।

এ মামলায় গ্রেফতার আরেক আসামি আরিফুল ইসলামের জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার বিচারিক হাকিম শেখ মুজাহিদুল ইসলাম।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মতিয়ার রহমান মিঞা জানান, তিন আসামিকে আদালতে হাজির করা হলে আরিফুল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এছাড়া শাহাদাৎ হোসেনের সাত দিনের রিমান্ড এবং বাবলীকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। বাবলীকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য রোববার দিন ঠিক করেছেন বিচারক।

সম্প্রতি ধামরাইয়ের বিভিন্ন জায়গায় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। এসব চুরির মামলার তদন্তে নেমে ছাত্রলীগ নেত্রী বাবলীর সম্পৃক্ততা পায় পুলিশ। গত বুধবার সাভার পৌরসভার নয়াবাড়ি থেকে বাবলী আক্তারকে গ্রেপ্তার করে ধামরাই থানা পুলিশ।

বাবলী আক্তার সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাদশা মিয়ার মেয়ে। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। 

সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের এ শিক্ষার্থীকে বৃহস্পতিবার ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে সংগঠন থেকে বহিষ্কারের এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগের ঢাকা জেলা উত্তর শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner