1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হেরোইন পাচার চক্রে পুলিশের কনস্টেবল, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, রাজশাহী প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ০৬:৪৭ পিএম হেরোইন পাচার চক্রে পুলিশের কনস্টেবল, গ্রেফতার ৩

রাজশাহীঃ রাজশাহীতে হেরোইন পাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মোট ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে, যার বাজার মূল্য ১ কোটি টাকা। এ ঘটনায় পুলিশের কনস্টেবলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। 

শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার পুলিশ সদস্যের নাম নূর নবী (২৮)। তিনি গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লার বাসিন্দা। তিনি রাজশাহী নগর পুলিশের চন্দ্রিমা থানায় কনস্টেবল হিসেবে কর্মরত। 

অন্যরা হল-গোদাগাড়ীর জোত গোতাইসাহ এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মিঠুন আলী (৩২) ও সারাংপুর পুলিশ পাড়া এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে রবিউল ইসলাম (৩৩)।  

রোববার (৩০ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এসব তথ্য করেছেন। 

আব্দুল হাই বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার রাতে গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে নূর নবীকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। 

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মিঠুন আলী ও রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। ঘটনা জানাজানির পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলেও জানান তিনি। 

এ বিষয়ে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেফতার ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত। 

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেফতার বিষয়টি জানতে পারছি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner