1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ১০:১৩ পিএম নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ২

নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত চারজন যাত্রী। শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার পাঁচরুখী দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি আড়াইহাজারের বেগপাড়া এলাকার লোকমানের স্ত্রী কুলসুম বেগম (৫৫)। নিহত অপরজন লেগুনাচালক। তার পরিচয় জানা যায়নি। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) ফারুক জানান, বিকেলের দিকে রূপসী বাংলা নামে ঢাকাগামী একটি বাসের সঙ্গে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কুলসুম বেগম নামে এক নারী মারা যান। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠা হয়। 

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়াও হাসপাতালে নেওয়ার পথে লেগুনাচালকের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। তবে তার পরিচয় শনাক্ত করা যায়নি। দুর্ঘটনাকবলিত বাস ও লেগুনা আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner