1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ দেখিয়ে ছিনতাই

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৮:০৭ পিএম দুপচাঁচিয়ায় খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ দেখিয়ে ছিনতাই

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ দেখিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আটক দুই ছিনতাইকারীকে সোমবার (২৪ অক্টোবর) আদালতে প্রেরন করেছে পুলিশ। এর আগে রোববার (২৩ অক্টোবর) বিকালে তাদের আটক করা হয়। 

আটক ছিনতাইকারীরা হলো দুপচাঁচিয়া উপজেলার চক সুখানগাড়ী এলাকার সাজ্জাকুল ইসলামের ছেলে মিঠুন (২২) এবং দুপচাঁচিয়া সদরের পুরাতনবাজার এলাকায় ডা. আকরামের বাড়ীতে ভাড়ায় বসবাসরত নওগাঁ জেলার আত্রাই উপজেলার দেবনগর গ্রামের সিরাজুল প্রামানিকের ছেলে তানজিব প্রামানিক (২১)।

পুলিশ জানায়, ছিনতাইয়ের কবলে পড়া জাকিরুল ইসলামের (১৮) পিতা দুপচাঁচিয়া উপজেলার হাটসাজাপুর গ্রামের মৃত আছির উদ্দিন প্রামানিকের ছেলে আব্দুল হান্নান (৩৮) বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় মামলা ( নম্বর ১৩ ) দায়ের করেছে।

মামলায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে,  মামলার বাদী আব্দুল হান্নানের  ছেলে জাকিরুল ইসলাম(১৮) দুপচাঁচিয়া উপজেলার তিষিগাড়ী এলাকায় বাংলাদেশ হাইজেন্ডি প্রোডাক্টস কোম্পানিতে ( চুল ফ্যাক্টরী) শ্রমিকের কাজ করে। শনিবার ( ২২ অক্টোবর) সন্ধ্যায় জাকিরুল ইসলাম (১৮) ও তার সহকর্মী  মোস্তাকিন মন্ডল(১৬) কাজ শেষে ওই কারখানা থেকে বের হয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে  পায়ে হেটে যাওয়ার পথে স্বল্পদূরে নোমান ফিলিং ষ্টেশনের সামনে পাকা রাস্তায় নওগাঁ টু বগুড়া হাইওয়ে মহাসড়কের দক্ষিণ পাশে পৌঁছা মাত্র ছিনতাইকারী  মিঠুন(২২) তার হাতে থাকা খেলনা পিস্তল দ্বারা জাকিরুল ইসলামের মাথা বরাবর তাক করে এবং মেরে ফেলার হুমকি প্রদর্শন করে ১৮ হাজার টাকা মূল্যমানের মোবাইল ফোন ও  ৪ শত টাকা ছিনতাই করে।

অপর ছিনতাইকারী তানজিব প্রামানিক (২১) মোস্তাকিন মন্ডল(১৬) কে খেলনা হ্যান্ডকাপ ও চাকু দ্বারা ভয় দেখিয়ে তার কাছ থেকে ১২ হাজার টাকা মূল্যমানের মোবাইল ফোন ও ৫ শত টাকা ছিনতাই করে। 

এজাহার সূত্রে আরও জানা গেছে, ছিনতাই সম্পন্ন হওয়ার প্রাক্কালে ছিনতাইয়ের কবলে পড়া জাকিরুল ইসলাম এবং মোস্তাকিন মন্ডলের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলের দিকে ছুটে আসতে থাকে।  

ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় বাদীর ছেলে জাকিরুল ইসলাম  নোমান ফিলিং ষ্টেশনের আলোতে  তানজিব প্রামানিক (২১) কে একই কোম্পানিতে (বর্তমানে চাকুরিচ্যুত)  কাজ করার সুবাদে চিনতে পারে।

পরবর্তীতে বাদী আব্দুল হান্নান তার পরিবারের লোকজনসহ  তানজিব প্রামানিক (২১) কে খুঁজতে থাকে। খোঁজাখুজির একপর্যায়ে তারা জানতে পারে ছিনতাইকারী তানজিব প্রামানিক(২১) দুপচাঁচিয়া সদরের পুরাতন বাজার এলাকায়  ডা. আকরাম হোসেনের বাড়িতে ভাড়া থাকে। তখন  সে লোকজনসহ  রোববার (২৩ অক্টোবর) বিকালে ওই বাড়িতে উপস্থিত হয়ে তানজিব প্রামানিক(২১) কে  ছিনতাইয়ের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে সে ছিনতাইয়ের  সত্যতা স্বীকার করে মোবাইল ফোন ও টাকা ফেরত দিতে চায়। তৎক্ষনাৎ ঘটনা সম্পর্কে অবহিত করলে  ঘটনাস্থলে এসে ছিনতাইকারী তানজিব প্রামানিক (২১)কে আটক করে পুলিশ। আটক ছিনতাইকারীর দেয়া তথ্য মোতাবেক অপর সহযোগী ছিনতাইকারী মিঠুন কেও আটক করে পুলিশ।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, ছিনতাইকারীদের বিরুদ্ধে দন্ডবিধির ৩৯২ ধারায় মামলা দায়েরকৃত হয়েছে। অপরাধ দমনে পুলিশ সচেষ্ট আছে।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner