1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চকলেট দেওয়ার কথা বলে স্কুলছাত্রকে চা বিক্রেতার যৌন নিপীড়ন

জেলা প্রতিনিধি , সিরাজগঞ্জ প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৮:২৯ পিএম চকলেট দেওয়ার কথা বলে স্কুলছাত্রকে চা বিক্রেতার যৌন নিপীড়ন

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের তাড়াশে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে দুলাল হোসেন (১৮) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার গ্রাম থেকে তাকে আটক করা হয়।

এর আগে, শনিবার সন্ধ্যায় উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটক দুলাল বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে। তিনি পেশায় চা বিক্রেতা।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় বিনোদপুর গ্রামের ওই শিশু নিজ বাড়ির বাইরের উঠানে খেলা করছিল। এ সময় তারই প্রতিবেশী দুলাল হোসেন চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। পরে শিশুটিকে যৌন নিপীড়ন করা হয়। এ সময় শিশুটি রক্তক্ষরণে অসুস্থ হয়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে অন্য প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে ঘটনাস্থলে ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। পরে তাকে তাড়াশ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে শিশুটির অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, স্কুল ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে দুলাল হোসেন নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner