1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বান্দরবানে দুই উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা

জেলা প্রতিনিধি, বান্দরবান প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৭:০৯ পিএম বান্দরবানে দুই উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানঃ জেলার আরো দুই উপজেলায় আগামী ৩০ অক্টোবর পর্যন্ত পর্যটকদের ভ্রমনে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। আজ রোববার (২৩ অক্টোবর) এ নিষেধাজ্ঞা কার্যকর হবে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলার থানছি উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল মনসুর ও আলিকদম উপজেলা নির্বাহী অফিসার মেহরুবা ইসলাম।

রোববার সন্ধ্যায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) লুৎফুর রহমানের স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বান্দরবান আলীকদম ও থানচি উপজেলায় সশস্ত্র বিছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সু- নির্দ্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সদর দফতর  বান্দরবান রিজিয়ন, সেনানিবাসের ২২ শে অক্টোবর ১৪০/৩১/জিএস (ইন্ট) পত্রের আলোকে বান্দরবান রিজিয়ন কর্তৃক আধিপত্য বিস্তার মূলক টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখার লক্ষ্যে পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনাকরতঃ বান্দরবান পার্বত্য জেলা আলীকদম  ও থানচি উপজেলায় স্থানীয় ও বিদেশী পর্যটকদের ভ্রমণ ২৩ অক্টোবর হইতে ৩০ শে অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে গত ১৭ অক্টোবর  রুমা ও রোয়াংছড়ি উপজেলায়  অনির্দিষ্ট কালের জন্য পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছিল প্রশাসন। বান্দরবান পার্বত্য জেলায় ৭টি উপজেলার মধ্যে মোট চারটি উপজেলায় পর্যটক ভ্রমণ নিষেধাজ্ঞা জারী করলো প্রশাসন। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner