1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নওগাঁয় সরকারি কর্মকর্তার ফেনসিডিল খাওয়ার ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২, ০৬:২২ পিএম নওগাঁয় সরকারি কর্মকর্তার ফেনসিডিল খাওয়ার ভিডিও ভাইরাল

নওগাঁঃ নওগাঁর বদলগাছী উপজেলার সরকারি কর্মকর্তার প্রকাশ্যে ফেনসিডিল খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছাড়িয়ে পড়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

ভিডিওতে দেখা যাচ্ছে বদলগাছী উপজেলার এলজিইডি অফিসের উপসহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম প্রকাশ্যে রাস্তার উপর মোটরসাইকেলে বসে ফেনসিডিল পান করছেন।

সেখানে দেখা গিয়েছে পূর্ব থেকে ফোনে যোগাযোগ করা মাদক ব্যবসায়ী জনৈক উজ্জল হোসেন রাস্তার এক পাশ থেকে গোপনে ফেনসিডিলের বোতল সাইফুল ইসলামকে দেন। সেই ফেনসিডিল তিনি রাস্তার উপর মোটরসাইকেলে বসেই পান করেন । কিছুক্ষণ পরে ওই মাদক ব্যবসায়ী পুনরায় তার সামনে গেলে তিনি পকেট থেকে টাকা বের করে মাদকের মূল্য পরিশোধ করেন।

এ বিষয়ে অভিযুক্ত এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে নানা ভাবে ম্যানেজ করার চেষ্টা করেন।

বদলগাছী উপজেলা এলজিইডি’র  প্রকৌশলী মোখলেছুর রহমানের সাথে মুঠোফনে যোগাযোগ করা হলে তিনি আগেই জানতে চান কোন বিষয়ে আপনি কথা বলতে চাচ্ছেন। এবং বিষয়টি জানার পর তিনি এ বিষয়ে কোন প্রকার মন্তব্য করতে পারবেন না বলে ফোন রেখে দেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner