1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শীতলক্ষ্যায় ফেরির সঙ্গে ধাক্কা লেগে নৌকাডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২, ০২:০৭ এএম শীতলক্ষ্যায় ফেরির সঙ্গে ধাক্কা লেগে নৌকাডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিন চালিত এক‌টি নৌকা ডুবে স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছে। শুক্রবার রাতে বন্দরের নবীগঞ্জ ফেরী ঘাট এলাকায় থেমে থাকা এক‌টি ফেরীর সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- নারায়ণগ‌ঞ্জের খানপুর এলাকার মেহেদী হাসানের ছেলে জি‌মি (২০), একই এলাকার জিয়া রহমানের ছেলে শাওন (১৬) এবং শাহজাজানের ছেলে রিফাত (১৭)। নিহতদের মধ্যে রিফাত নারায়ণগঞ্জ আই‌ ই টি সরকা‌রি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় ডুবে যাওয়া নৌকার মা‌ঝি আলমগীর ওরফে খোকাকে আটক করেছে নৌ থানা পু‌লিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী উজ্জল নামে এক যাত্রী বলেন, শুক্রবার রাত ৯টায় বন্দরের নবীগঞ্জ ফেরী ঘাট থেকে হাজীগঞ্জ ঘাটে যেতে ১৪ জন আলমগীরের নৌকায় উঠে। নৌকার সামনের অং‌শে যাত্রী বে‌শি থাকায় সামনের অংশ‌টি দেবে ছিল। এরই ম‌ধ্যে ই‌ঞ্জিন চা‌লিত নৌকা‌টি থেমে থাকা ফেরীর সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়।

নৌকাডু‌বির দুই ঘণ্টা পর রাত ১১টার দিকে নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে শাওন ও জি‌মির লাশ উদ্ধার করা হয়। রাত ১২টায় উদ্ধার হয় রিফাতের লাশ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ বলেন, রাত সাড়ে ৯টার দিকে নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন নিখোঁজ ছিল। পরে তিনজনের লাশই উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ নৌ থানার এসআই ফোরকান উদ্দিন বলেন, এ ঘটনায় নৌকার মা‌ঝি আলমগীরকে অ‌তি‌রিক্ত যাত্রী তোলার অ‌ভিযোগে আটক করা হয়েছে। ‌নৌকা তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner