1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সিরাজগঞ্জে ডাকাতের কবলে পুলিশ

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০৬:৫৬ পিএম সিরাজগঞ্জে ডাকাতের কবলে পুলিশ

সিরাজগঞ্জঃ অপহৃতা এক স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করে ফেরার পথে ডাকাতের কবলে পড়েন বগুড়ার সোনাতলা থানা পুলিশের একটি টীম। এসময় ডাকাত দলের হামলায় এক পুলিশ কনস্টেবল ও স্কুল ছাত্রীর চাচা আহত হয়েছেন। ডাকাতদল পুলিশবাহী মাইক্রোবাসের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোনসেটসহ মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়। পরে আহত পুলিশ কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় ফেরেন তারা।

মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে সিরাজগঞ্জের যমুনা সেতুর পশ্চিম থানা এলাকায় ঘটনা ঘটে।

সোনাতলা থানা পুলিশ জানায়, গত ফেব্রুয়ারি মাসে সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রী অপহৃত হয়। ওই ঘটনায় ছাত্রীর বাবা আব্দুর রশিদ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পুলিশ ও অপহৃতার পরিবার ওই ছাত্রীর সন্ধান করছিলেন। গত সোমবার ছাত্রীর পরিবার জানতে পারে মেয়েটি ঢাকায় অবস্থান করছে। তাদের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সোনাতলা থানা পুলিশ ঢাকায় উদ্ধার অভিযানে যায়। সোনাতলা থানার উপপরিদর্শক(এসআই) আব্দুল খালেক ও কনস্টেবল আবুল কালাম এই অভিযানে যান। এসময় তাদের সঙ্গে ছাত্রীর বাবা আব্দুর রশিদ ও চাচা শহীদুল ইসলাম ছিলেন। ওই ছাত্রীকে উদ্ধার করে রাতেই তারা সোনাতলার উদ্দেশ্যে রওনা হন। 

বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর সড়কে পেছন থেকে তাদের মাইক্রোবাস লক্ষ্য করে পাথর নিক্ষেপ করা হয়। এসময় মাইক্রোবাসের গ্লাস ভেঙে পাথরটি ওই ছাত্রীর চাচা শহীদুলের মাথায় লাগে। তার চিৎকারে চালক গাড়ি থামালে ৭/৮ জনের একদল ডাকাত তাদের ঘিরে ধরে। এসময় গাড়িতে থাকা পুলিশ সদস্যরা তাদের পরিচয় দিলেও ডাকাতদল তা বিশ্বাস করেনি। তারা যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও মালামাল লুট করতে গেলে কনস্টেবল কালাম তাদের বাধা দেন। এসময় তার মাথায় ছুরিকাঘাত করে ডাকাতরা। লুট করে তারা চলে গেলে আহত কনস্টেবল ও ওই ছাত্রীর চাচাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা শেষে থানায় ফেরেন তারা।

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে বগুড়া ডিবি পুলিশের একটব টীম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও সিরাজগঞ্জ জেলা পুলিশ জড়িতদের শনাক্ত করতে কাজ করছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner