1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

জেলা প্রতিনিধি, পাবনা প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ১২:৫৩ পিএম দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

পাবনাঃ জেলার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের চালক ও সহকারী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮) এবং একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনিকাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে আসছিল। অপরদিকে গতকাল রাত থেকে শরিষা ব্রিজের মহাসড়কে একটি পাথর বোঝাই মালবাহী ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পড়েছিল। সাঁথিয়াগামী মিনিকাভার্ডভ্যানটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ড্রাইভার ও হেলপার নিহত হোন। এ সময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, একটি ট্রাক ধামানো ছিল। সেই ট্রাকের পিছনে ধাক্কা লেগে এ ঘটনা ঘটেছে। অনেকক্ষণ থামানো থাকলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এখানে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার এখানে অনেক মানুষের প্রাণ ঝড়েছে।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner