1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নীলফামারীতে কারখানায় ওভেন বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ৬

নিজস্ব প্রতিবেদক, নীলফামারী প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১২:২১ এএম নীলফামারীতে কারখানায় ওভেন বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ৬

নীলফামারীঃ জেলার জলঢাকার টেংগনমারীতে ইলেকট্রিক ওভেন বিস্ফোরণে হাবিবুর রহমান হাবিব (২৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে টেংগনমারী নীলসাগর কনজ্যুমার প্রোডাক্টস কারখানায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

নিহত হাবিব নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা কান্দুড়ার মোড় এলাকার বাসিন্দা। তিনি নীলসাগর কনজ্যুমার প্রোডাক্টস কারখানায় বেকারি শ্রমিক ছিলেন।

আহতরা হলেন, শামীম, সেলিম, বাদশা, মনির হোসেন, আইনুল ও শহীদুল।

আহতদের মধ্যে তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। মনির হোসেন, আইনুল ও শহীদুল ইসলাম নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মিয়ারাজ উদ্দিন বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে ইলেকট্রিক ওভেন বিস্ফোরণে এই হতাহতের ঘটনা ঘটেছে।

জলঢাকা থানা পুলিশের এসআই সজল ইসলাম বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। কারণ জানার চেষ্টা চলছে। তদন্তসাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner