1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ ৬ ডাকাত আটক

জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৯:২৪ পিএম রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ ৬ ডাকাত আটক

বাগেরহাটঃ জেলার রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র (বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড) থেকে চুরি হওয়া লোহার পাইপসহ ৬ ডাকাতকে আটক করেছে র‌্যাডিপ এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার মেসার্স রিমন ট্রেডার্স নামক রাইস মিলের পাশে একটি ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালিয়ে ৬ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ২২০ কেজি লোহার পাইপ, একটি ইঞ্জিন চালিত নৌকা, ৯টি মুঠোফোন ও পালিয়ে যাওয়া এক ব্যক্তির একটি মোটরসাইকেল জব্দ করা হয়।আটককৃতরা হলেন, মোঃ কবির শেখ (৪২), মোঃ বাবু শেখ (২৬), মোঃ জাবের শেখ (২৫), মোঃ মহসিন গাজী (২৪) ও মোঃ মিকাইল শেখ (২২) ও আবু হুরাইরা মোল্লা (২৪)। আটককৃতদের বাড়ি খুলনার দাকোপ ও বাগেরহাটের রামপাল উপজেলায়।

এদিকে একই দিন ভোরে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র (বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড) থেকে চুরি হওয়া ৪৩টি জিআই পাইপ জব্দ করেছে আনসার ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে বিদ্যুৎ কেন্দ্রের ৩ নং পোস্টের কাঁটাতারের বাইরের জঙ্গলের মধ্যে পাচারের উদ্দেশ্যে এসব পাইপ উদ্ধার করা হয়। উদ্ধার করা পাইপের আনুমানিক বাজার মূল্য প্রায় দুই লক্ষ পনের হাজার টাকা।

৩ আনসার ব্যাটালিয়ন এর উপ-পরিচালক চন্দন দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ লক্ষ ১৫ হাজার টাকা মূল্যের ৪৩টি জিআই পাইপ জব্দ করা হয়েছে। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, শুক্রবার রাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে কর্মরত গানাত্রা হেভী লিফটারস কোম্পানির ৫ নম্বর ইয়ার্ড থেকে ১ হাজার ২২০ কেজি ওজনের ২৯টি লোহার পাইপ চুরি হয়েছে বলে আমাদেরকে জানানো হয়। র‌্যাব তাৎক্ষনিকভাবে অভিযান শুরু করে। বটিয়াঘাটা এলাকা থেকে চোরাইমালসহ ৬ ডাকাতকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner