1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

উর্দুভাষীদের ভোটার করেছে শেখ হাসিনার সরকার : নানক

নিজস্ব প্রতিবেদক, নীলফামারী প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৩:০৬ পিএম উর্দুভাষীদের ভোটার করেছে শেখ হাসিনার সরকার : নানক

নীলফামারীঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক উর্দুভাষীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা এক সময় ভোটার ছিলেন না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সে অধিকার দিয়েছে। এখন আপনাদের সন্তানরা লেখাপড়া শিখে উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে, সরকারি চাকুরীও করছে।

শুক্রবার(২৩সেপ্টেম্বর) বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ স্মরণী চত্ত্বরে অনুষ্ঠিত এক পথসভায় তিনি এ কথা বলেন। তিনি বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে নেমে সড়ক পথে রংপুরে যাওয়ার পথে ওই পথসভা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর উর্দুভাষী ক্যাম্প উন্নয়ণ কমিটি এ পথসভার আয়োজন করে।

ওই পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, গৃহ ও ভূমিহীণ ৩০ লাখ পরিবারকে বর্তমান সরকার আশ্রয়ের ব্যবস্থা করেছে। তাই রেলের ভূমিতে বসবাসকারী উর্দুভাষীদের পূনর্বাসন না করে কোন উচ্ছেদ করা হবেনা। মনে রাখবেন দেশে একজন শেখ হাসিনা রয়েছেন, তিনি থাকতে কেউ গৃহহীণ হবে না। সভায় আরো বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, উর্দুভাষী ক্যাম্প উন্নয়ণ কমিটির সভাপতি মাজিদ ইকবাল।

আয়োজিত পথসভায় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবি, জেলা যুবলীগের সভাপতি শাহিদ মাহমুদ, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, রংপুর জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক নাছিমা জামান ববি, সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান প্রমুখ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner