1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাসর ঘরে বরের ঝুলন্ত মরদেহ, নববধূ আটক

জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৪:১২ পিএম বাসর ঘরে বরের ঝুলন্ত মরদেহ, নববধূ আটক
ফাইল ছবি

জয়পুরহাটঃ জেলার ভাদসায় বাসর ঘর থেকে মোস্তাকিম (২৪) নামে গলায় ফাঁস দেওয়া এক বরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে বাসরঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ওই সময় নববধূ রিয়া বাসর ঘরেই ছিলেন। এ ঘটনায় রিয়াকে আটক করেছে পুলিশ।

এর আগে, রিয়া ও মোস্তাকিমের আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন হয়।

নিহত মোস্তাকিম সদরের ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়ার আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মোস্তাকিমের সঙ্গে পার্শ্ববর্তী নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের ধুলাওরির আলিয়ামোড় গ্রামের বাবুর মেয়ে রিয়ার বিয়ে হয়। বিকালে বরের লোকজন তাদের বাড়িতে ফিরে যান। এক পর্যায়ে মোস্তাকিমের পরিবারের লোকজন নিহত ব্যক্তির ঘরে ফুলসজ্জার আয়োজন করেন।

রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীকে বাসরঘরে দিয়ে বন্ধু-বান্ধব নিজ নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। রাত দেড় টার দিকে রিয়া পরিবারের লোকজনদের ডাকেন। পরিবারের লোকজন দেখতে পান মোস্তাকিম তার বাসর ঘরে গলায় রশি দিয়ে ঝুলে রয়েছেন। পরে পরিবারের লোকজনের চিৎকার শুনে গ্রামবাসী বিষয়টি থানায় জানালে পুলিশ শনিবার ভোররাতে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে বলে জানান ওসি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner