1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মোবাইলে গেম খেলতে বাধা দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০২:৪৩ পিএম মোবাইলে গেম খেলতে বাধা দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার গোমস্তাপুরে মোবাইলে গেম খেলতে বাধা দেয়ায় শাহ আলম (১৭) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে রহনপুর পৌর এলাকার পুরাতন প্রসাদপুর মহল্লায় এ ঘটনা ঘটে। 

নিহত কিশোর শাহ আলম একই এলাকার মো. কাবির আলীর ছেলে। সে স্থানীয় এক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে ঘুম থেকে উঠে বাড়িতে বসে মোবাইল ফোনে পাবজি গেম খেলছিলো শাহ আলম। এ সময় তার মা হাত থেকে মোবাইল কেড়ে নেন। কিছুক্ষণ পর নিজ ঘরে ঢুকে গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে শাহ আলম। পরে পরিবারের বিষয়টি টের পেয়ে পুলিশের খবর দেন।

শাহ আলমের বাবা কাবির আলী বলেন, ‘আমার ছেলেটি অনেক জেদি। একটু বকাঝকা করলে না খেয়ে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতো। পড়াশোনার পাশাপাশি এক বছরের বেশি সময় ধরে স্থানীয় একটি ইলেকট্রনিক্সের দোকানে কাজ করছিল। সে মোবাইল গেমে আসক্ত ছিল। আজ সকালে বিছানা থেকে উঠতে বললেও না শোনায় ওর মা জোর করে ফোন কেড়ে নেয়। এরপর ঘরে ঢুকে আত্মহত্যা করে।’

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে আইনানুগ ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner