1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মানিকগঞ্জে আগুনে পুড়ল ১২শ মণ পাট ও ১৬০ মণ সরিষা

জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০৪:৫৬ পিএম মানিকগঞ্জে আগুনে পুড়ল ১২শ মণ পাট ও ১৬০ মণ সরিষা

মানিকগঞ্জঃ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা বাজারে আগুন লেগে ১২শ মণ পাট ও ১৬০ মণ সরিষা পুড়ে গেছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জামশা বাজারের ৩টি গুদামে আগুন লেগে এসব পুড়ে যাওয়ার ঘটনা ঘটে।

এসময় হাবিবুর রহমানের নামের একজনের গুদামে ৪শ মণ পাট ও ১৬০ মণ সরিষা, বাঁশা মিয়ার গুদামের ৪শ মণ পাট ও আজগর আলীর গুদামের ৪শ মণ পাট পুড়ে যায়।

স্থানীয়রা বলেন, আজ জামশা বাজারে হাটের দিন ছিল। সে কারণে সকাল থেকে বাজারে অনেক লোক ছিল। হঠাৎ বাজারে পাটের গুদামে আগুন লেগেছে, এই খবর পেয়ে বাজারে এসে দেখি দাও দাও করে আগুন জ্বলছে। পরে ফায়ার সার্ভিস অফিসে খবর দেওয়া হয়। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী হাবিবুর রহমান জানান, জেলার বিভিন্ন জায়গা থেকে পাট ও সরিষা কিনে জামশা বাজারের গুদামে এনে মজুদ করি। আজ সকালে আগুন লেগে আমার ৪শ মণ পাট ও ১৬০মণ সরিষা পুড়ে গেছে।

সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনি। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে।

তিনি বলেন, ৩ জনের প্রায় ১২শ মণ পাট ও ১৬০ মণ সরিষা পুড়ে গেছে বলে ব্যবসায়ীরা দাবি করছেন। তবে কী কারণে আগুন লেগেছে এবং কত টাকার ক্ষতি হয়েছে তা তদন্তের পর নিশ্চিতভাবে বলা যাবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner