1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের আহ্বান রাষ্ট্রপতির

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২, ০৯:৫২ এএম জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের আহ্বান রাষ্ট্রপতির

কিশোরগঞ্জঃ জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বুধবার (২৪ আগস্ট) নিজ জেলা কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে যারা হাওর এলাকার উন্নয়নে কাজ করবে, তাদেরকেই জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। শিক্ষাপ্রতিষ্ঠানে গুণগত শিক্ষা নিশ্চিত করার ওপর জোর দেন রাষ্ট্রপতি। এ সময় রাষ্ট্রপতি হাওর এলাকার উন্নয়নে তার নেওয়া নানা পদক্ষেপ তুলে ধরেন।

এ সময় কিশোরগঞ্জ-৪ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৫ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মো. জিল্লুর রহমান, মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাষ্ট্রপতির বোন আছিয়া আলম, রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ূয়া, সামরিক সচিব এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম এবং ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চার দিনের সফর শেষে রাষ্ট্রপতি আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে ঢাকায় ফিরবেন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner