1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেতাগীতে ইউপি সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

উপজেলা প্রতিনিধি, বেতাগী (বরগুনা) প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৮:৫২ পিএম বেতাগীতে ইউপি সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

বরগুনাঃ জেলার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে ঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

ব্যবসায়ীদের সমাজের ব্যানারে মঙ্গলবার সকাল ১১টায় মায়ারহাট বাজারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, ছাত্র-ছাত্রী, তরুন সমাজ ও নারী-পুরুষ নির্বিশেষে হাজারো জনতা অংশ গ্রহন করে। 

মানববন্ধন চলাকালীণ সময়ে বক্তব্য রাখেন ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া খান, ব্যবসায়ী মো. মিজানুর রহমান, মরহমের চাচাতো ভাই মাসুম খান, ইউপি সদস্য মো. ফোরকান সিকদার, রাজিব হোসেন সোহাগ, মোসা. ফেরদৌসী ও সাবেক ইউপি সদস্য মো. ইছহাক আলীসহ অন্যান্যরা।

উল্লেখ্য,  গত ৯ আগষ্ট রাত আনুমানিক ২টার সময় উপজেলা সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাট বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম খানের টিনসেট বসত ঘরে বাহির থেকে দড়জায় তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ আগুনে ইউপি সদস্য শামীমের  দুই হাত, পিঠ, ঘাড় এবং মাথার চুল সহ শরীরের ৭০ শতাংশ পুড়ে যায় এবং তার স্ত্রী সূচী আক্তারও দগ্ধ হন। আহতের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শামিমকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ১১ আগষ্ট দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামিমের মুত্যু হয় এবং এঘটনায় অজ্ঞাতদের আসামী করে বেতাগী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাইদুল ইসলাম মন্টু/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner