1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রংপুরে গৃহবধূকে অপহরণ মামলায় জুয়েলের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৬:৩৪ পিএম রংপুরে গৃহবধূকে অপহরণ মামলায় জুয়েলের যাবজ্জীবন

রংপুরঃ রংপুরে গৃহবধূকে অপহরণ মামলায় মাজহারুল ইসলাম জুয়েল নামে এক অপহরণকারীর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত।

রোববার (৭ আগস্ট) দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. মোস্তফা কামাল এ রায় ঘোষণা করেন। জুয়েল পীরগঞ্জ উপজেলার ছোট মির্জাপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, রংপুরের মিঠাপুকুর উপজেলার সুলতানপুর গ্রামের মজনু মিয়ার স্ত্রী সেলিনা বেগমকে তার চাচাতো বোনের স্বামী মাজহারুল ইসলাম জুয়েল গত ২০০১ সালের ৭ অক্টোবর ফুসলিয়ে অপহরণ করে। খবর পেয়ে মজনু মিয়া জুয়েলকে বড়দরগা এলাকা থেকে আটক করে মিঠাপুকুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় মজনু মিয়া বাদী হয়ে জুয়েলের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত জুয়েলকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। আসামি জুয়েল পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ইস্যু করার আদেশ দেয় আদালত।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি রফিক হাসনাইন জানান, এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner