1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাগেরহাটে ২ জেএমবির ৭ বছরের কারাদণ্ড

জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ১১:৩৮ পিএম বাগেরহাটে ২ জেএমবির ৭ বছরের কারাদণ্ড

বাগেরহাটঃ বাগেরহাটে দুই জেএমবি সদস্যকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে বাগেরহাট যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মো. খুরশীদ আলম আসামীদের উপস্থিতিতে এই দণ্ডাদেশ দেন। একই সাথে আসামিদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ প্রদান করা হয়েছে।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার সারুলিয়া গ্রামের মো. আকবর আলী(৩৩) ও বরগুনা জেলার বান্দর গাছিয়া গ্রামের মেহেদী হাসান ওরফে আবীর (৪২)।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৯ সালের অক্টোবরে মোল্লাহাট উপজেলা থেকে জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ত থাকার অপরাধে দণ্ডপ্রাপ্ত আসামিদের গ্রেফতার করে র‌্যাব। ২৭ অক্টোবর র‌্যাব-৬ খুলনার উপসহকারি পরিচালক মো. আলাউদ্দিন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানী ও স্বাক্ষ প্রমানের ভিত্তিতে আদালত এই রায় প্রদান করেন।

বাগেরহাট আদালত পুলিশের পরিদর্শক দিলীপ সরকার বলেন, আসামিদের উপস্থিতে আদালত এই রায় প্রদান করেছেন। আমরা আসামিদের কারাগারে প্রেরণ করেছি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner