1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ধর্ষণের নাটক সাজিয়ে মামলা দায়ের, প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০৪:২৮ পিএম ধর্ষণের নাটক সাজিয়ে মামলা দায়ের, প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধাঃ জেলার সুন্দরগঞ্জে ধর্ষণের নাটক সাজিয়ে পৌরসভার তিনবারের কাউন্সিলর মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে পৌরসভার প্রধান ফটকের সামনে পৌর পরিষ‍দ ও কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মো. হাবিবুর রহমান পৌরসভার ৮নং ওয়ার্ডের তিনবারের কাউন্সিলর ও কলেজ পাড়া মহল্লার মৃত শরিফ উদ্দিনের ছেলে।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুর রশীদ রেজা সরকার ডাবলু, পৌর কাউন্সিলর মশিউর রহমান বিপ্লব, মাহবুবর রহমান, শাহিন প্রামানিক, মাজেদুর রহমান প্রামাণিক রুনু, লাবলু মিয়া, কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এ‍্যাসোসিয়েশনের সভাপতি মো. মোখলেছুর রহমান, পৌর প্রকৌশলী শহিদুল ইসলামসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, হাবিবুর রহমান একজন সফল কাউন্সিলর। তিনি ক্লিন ইমেজের জনপ্রিয় ব্যক্তি। তার জনপ্রিয়তায় পর পর তিনবার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। তাকে হেয় প্রতিপন্ন করতে ধর্ষণের মিথ্যা নাটক সাজিয়ে পরিকল্পিতভাবে মিথ‍্যা মামলা করা হয়েছে। যে তারিখ উল্লেখ করে মামলাটি করা হয়েছে সে তারিখে পৌর ভবনে সরকার কর্তৃক ভিজিএফ চাউল বিতরণে ওই কাউন্সিলর পৌরভবনে উপস্থিত ছিলেন। তাই এ মিথ‍্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা মামলাটি প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২৫ জুলাই এক নারী সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ এনে পৌর কাউন্সিলর হাবিবুর রহমানসহ সাতজনের বিরুদ্ধে ধর্ষণের একটি মামলা দায়ের করেন।

সুদীপ্ত শামীম/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner