1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

স্কুলব্যাগে মিলল ৭০০ গ্রাম গাঁজা

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ০৮:০৫ পিএম স্কুলব্যাগে মিলল ৭০০ গ্রাম গাঁজা

গাইবান্ধাঃ নিভৃত গ্রামাঞ্চলের ঝোঁপে পরিত্যক্ত অবস্থায় ছিল একটি স্কুল ব্যাগ। সেটি দেখে মানুষের মাঝে সন্দেহের সৃষ্টি হয়। একপর্যায়ে উৎসুক জনতার ভিড় জমে। খবর পেয়ে পুলিশ এসে ব্যাগটি উদ্ধার করে পান ৭০০ গ্রাম গাঁজা।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে গাইবান্ধার ইদিলপুর ইউনিয়নের একবারপুর গ্রামের একটি ঝোঁপ থেকে ব্যাগটি উদ্ধার করা হয়। এরপর সেটির ছবি-ভিডিও স্থানীয়দের মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়ে। উৎসুক মানুষের মাঝে নানা জল্পপনা-কল্পনার ডানা বাঁধতে থাকে। এরই মধ্যে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তারাও নানা সতর্কতা অবলম্বন করে উদ্ধার করে স্কুলব্যাগটি। আর এই ব্যাগ খুলে পাওয়া যায় ৭০০ গ্রাম গাঁজা।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর উপ পুলিশ পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম জানান, সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে জনসম্মুখে ব্যাগটি খুলে তল্লাশি করা হয়। এসময় ব্যাগের ভেতর পুরাতন কিছু জামা-কাপড়ের মধ্যে পলিথিনে মোড়ানে অবস্থায় ৭০০ গ্রাম শুকনা গাঁজা পাওয়া যায়। তিনি বলেন, কে বা কারা গাঁজার ব্যাগটি ফেলে রেখেছে সেটি নিয়ে অনুসন্ধান চলছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner