1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

প্রতিবন্ধী ফয়সাল পেল হুইল চেয়ার

জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০১:৪৯ পিএম প্রতিবন্ধী ফয়সাল পেল হুইল চেয়ার

গাইবান্ধাঃ পলাশবাড়ীর প্রতিবন্ধী ফয়সাল মিয়ার ছিল একটি হুইল চেয়ারের আঁকুতি। ফয়লালের হুইল চেয়ার আঁকুতি সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে চক্ষু ডা. তানভীর আহম্মদের। অবশেষে প্রতিবন্ধী ফয়লাল মিয়াকে একটি হুইল চেয়ার দিয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি।

সোমবার (২৫ জুলাই) সকালে উপজেলার হরিনাথপুর ইউনিয়নের ভেলাকাপা গ্রামে গিয়ে শারীরিক প্রতিবন্ধী ফয়সাল মিয়ার পরিবারের উপস্থিতিতে হুইল চেয়ার প্রদান করা হয়। জন্ম থেকেই শারীরিক প্রতিবন্ধী ফয়সাল ওই গ্রামের দিনমজুর জোনাব আলীর ছেলে। 

এসময় সমাজসেবক মোশারফ হোসেন মিঠু, বাংলাদেশ মানবাধিকার কমিশন গাইবান্ধা সদর শাখার সভাপতি সালাউদ্দিন কাশেম, সাংবাদিক আসাদুজ্জামান রুবেল, হরিনাথপুর ইউপি সদস্য জিয়াউর রহমান, নাজমা পারভীন উপস্থিত ছিলেন। 

হুইল চেয়ারটি পেয়ে প্রতিবন্ধী ফয়সাল অনেকটাই আনন্দিত। তার বাবা-মা একটি হুইল চেয়ার কিনে দেয়ার অনেক চেষ্টা করেছিল। কিন্তু তা দিতে পারেনি। এখন ফয়সালের কষ্ট লাঘব হলো। হুইল চেয়ার না থাকায় সারাক্ষণ মাটি বা বিছানায় গড়াগড়ি জীবন কাঁটাতে হতো।

সুদীপ্ত শামীম/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner