1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিদ্যুৎ সংকটে জড়িত ও দূর্নীতিবাজদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০৫:৪৪ পিএম বিদ্যুৎ সংকটে জড়িত ও দূর্নীতিবাজদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

গাইবান্ধা: দেশের চলমান বিদ্যুৎ সংকটে জড়িত ও দূর্নীতিবাজদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে তেল-গ্যাস-খনিজ সম্পদ, বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

তেল-গ্যাস-খনিজ সম্পদ, বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয়  কমিটির জেলা আহ্বায়ক অ্যাডভোকেট শাহাদাত হোসেন লাকুর সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী আবু রাহেন শফিউল্লাহ খোকনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি প্রনব চৌধুরী, জাতীয় কমিটির সাবেক সদস্য সচিব জিয়াউল হক জনি, বাসদ জেলা আহ্বায়ক কমরেড গোলাম রব্বানী, ওয়ার্কাস পার্টি মার্কসবাদী জেলা আহ্বায়ক রেবুতি বর্মন, সিপিবি’র জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা বাসদ (মার্কসবাদী) জেলা নেতা নিলুফার ইয়াসমিন শিল্পী, কৃষক-শ্রমিক-জনতা লীগের জেলা সভাপতি এডভোকেট মোস্তফা মনিরুজ্জামান, সাম্যবাদী আন্দোলনের জেলা সদস্য সবুজ মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকারের ব্যবসায়ীদের তুষ্টনীতি, বিদ্যুৎ ব্যবস্থাপনায় ব্যাপক দুর্নীতি, অনিয়মের জন্য আজকে জনগণকে এমন ভোগান্তিতে পড়তে হয়েছে। এর দায় বর্তমান সরকার কোনভাবেই এড়াতে পারে না। অবিলম্বে দূর্নীতির শ্বেতপত্র প্রকাশ করে দায়ীদের শাস্তির দাবি জানান তারা। সমাবেশ থেকে এই সংকট উত্তরণে জাতীয় কমিটির ৭ দফা দাবি বাস্তবায়ণের জোর দাবি জানানো হয়।

সুদীপ্ত শামীম/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner