1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হবিগঞ্জে পিকআপ চাপায় পিতা-পুত্র নিহত

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ০৪:২৯ পিএম হবিগঞ্জে পিকআপ চাপায় পিতা-পুত্র নিহত

হবিগঞ্জঃ জেলার নবীগঞ্জের পিকআপ ভ্যানের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কান্দিগাঁও নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫০) ও তার ছেলে মোহাম্মদ আলী (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, একমাত্র ছেলেকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি দোকানে যান ইউসুফ। সেখানে তাকে বিস্কুট কিনে দেন। এ সময় হঠাৎ সড়ক পার হওয়ার জন্য দৌঁড় দেয় মোহাম্মদ আলী। তার পেছন দৌড়ে যান ইউসুফ আলী। এ সময় সিলেটগামী একটি দ্রুতগতির পিকআপ শিশুটিকে চাপা দেয়। এতে মাথা থেঁতলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত ইউসুফ আলীকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। চালক দ্রুত পিকআপ নিয়ে পালিয়ে যায়। 

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করেন স্থানীয়রা। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন।

পারিবারিক সুত্রে জানা যায়, আগামী ২৪ জুলাই একটি ফ্লাইটে দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে যাওয়ার কথা ছিল ইউসুফ আলীর। কিন্তু দুর্ঘটনায় ছেলেসহ মারা গেলেন। 

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, শিশু মোহাম্মদ আলীকে বিস্কুট কিনে দেয়ার পর সে দৌঁড়ে মহাসড়কের মাঝখানে চলে যায়, এ সময় তাকে বাঁচাতে পিতা ইউসুফ আলী দৌঁড়ে গেলে পিকআপ ভ্যান চাপায় দুজনের মৃত্যু হয়। বর্তমানে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মোহাম্মদ শাহ আলম/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner