1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পদ্মা সেতুতে গ্যাস সিলিন্ডারবাহী পিকঅ্যাপ উল্টে নিহত ২

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ১১:৪২ পিএম পদ্মা সেতুতে গ্যাস সিলিন্ডারবাহী পিকঅ্যাপ উল্টে নিহত ২
ফাইল ছবি

শরীয়তপুরঃ পদ্মা সেতুতে গ্যাস সিলিন্ডারবাহী একটি পিকঅ্যাপ ভ্যান উল্টে দুইজন নিহত হয়েছে। এছাড়া গুরুতর একজনসহ মোট চারজন আহত হয়েছেন।

রোববার (১৭ জুলাই) রাত ১০ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনার পর পদ্মা সেতুতে যান চলাচল বন্ধ রয়েছে।

আলমগীর হোসেন জানান, রাত ১০টার দিকে পদ্মা সেতুর ১৪ নং পিলারের সামনে ঢাকাগামী একটি খালি একটি গ্যাস সিলিন্ডারবাহী পিকঅ্যাপ ভ্যান উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এছাড়া গুরুত্বর একজনসহ মোট চারজন আহত হয়েছেন। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তিনি জানান, পিকঅ্যাপ ভ্যানটি উদ্ধার করার জন্য প্রথমে ঢাকামুখী যান চলাচল বন্ধ ছিলো। পরে জাজিরা প্রান্ত থেকে একটি রেকার আসার কারণে দুইপাশেই যান চলাচল বন্ধ রয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনার পর উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। আর যান চলাচল বন্ধ থাকায় পদ্মা সেতুর উভয় পাশেই যানজটের সৃষ্টি হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner