1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিকল মাছবোঝাই পিকআপে বাসের ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৫, ২০২২, ১২:১৪ পিএম বিকল মাছবোঝাই পিকআপে বাসের ধাক্কা, নিহত ২

সিরাজগঞ্জঃ জেলার তাড়াশে দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় দাঁড়িয়ে থাকা বিকল পিকআপ ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া আঞ্চলিক সড়কের মহিষলুটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর থানার দত্তকানাই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে পিকআপ চালক কিরণ মৃধা (২৮) ও সিরাজগঞ্জ সদর উপজেলার রেলওয়ে কলোনির মৃত দুলু শেখের ছেলে জাহাঙ্গীর আলম (৪৭)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, মাছের আড়তে আসার পথে কিরণ মৃধার পিকআপটি বিকল হয়ে যায়। পরে গাড়ি মেরামতের জন্য জাহাঙ্গীর আলমকে ডেকে নেন। দুজন মিলে সড়কের পাশে গাড়ি মেরামত করছিলেন। এ সময় রাজশাহীগামী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের দুজনকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে এ সময় পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner