1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাতসকালে মাদারীপুরের সড়কে ঝরল ২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ১০:১১ এএম সাতসকালে মাদারীপুরের সড়কে ঝরল ২ প্রাণ

মাদারীপুরঃ রাজৈরে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে পিকআপ ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক জন।

বুধবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আলমদস্তার এলাকায় পৌর ভবনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতদের একজন হলেন— পিকআপ ভ্যানের চালক নওগাঁ জেলার পারশা উপজেলার গাংগারিয়া গ্রামের রইজ ইসলামের ছেলে মো. সাদ্দাম (২২)। অন্যজন একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি আম বোঝাই পিকআপ ভ্যান মাদারীপুরের দিকে যাচ্ছিল। সেটি রাজৈরের আলমদস্তার এলাকার নতুন পৌরসভা ভবনের সামনে আসলে বিপরীতমুখী সোনার বাংলা নামে একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে পিকআপ ভ্যানটির সামনের অংশটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক সাদ্দাম মারা যান। এসময় গুরুতর আহত হন আম ব্যবসায়ী খাইরুল (৪৫) ও হেল্পার মাহাতাব আলী (১৮)। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী মো. এমারাত হোসেন নামে এক ব্যক্তি বলেন, ‘জোরে শব্দ শুনে আমি বাড়ি থেকে দৌড়ে আসি। এসে দেখি সোনার বাংলা নামে একটি বাস ও পিকআপের এক্সিডেন্ট হয়েছে। বাসটি নিয়ে ড্রাইভার দ্রুত চলে যায়। আমি দৌড়ে গিয়ে পিকআপের মধ্যে থেকে ৩ জনকে টেনে বের করি।’

মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাসচালক বাসটি নিয়ে পালিয়েছে। আমরা বাসটি আটক করার চেষ্টা চালাচ্ছি। এ ঘটনায় আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner