1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নারী নির্যাতন ও অপহরণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

উপজেলা প্রতিনিধি, মধুখালী (ফরিদপুর) প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০৬:৪৫ পিএম নারী নির্যাতন ও অপহরণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

ফরিদপুরঃ ফরিদপুরের মধুখালীতে নারী নির্যাতন ও অপহরণ মামলায় মধুখালী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ শরীফকে (২১) আটক করে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ। তিনি মধুখালী পৌরসদরের গোন্দারদিয়া (রেলগেট) এলাকার দিলু শরীফের ছেলে।

সোমবার (১১ জুলাই) তাকে আটকের পর বিকালে আদালতের মাধ্যমে ফরিদপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৮ জুন দুপুরে মেছরদিয়া গ্রামের বাসিন্দা স্কুল ছাত্রী মধুখালী বাজার এলাকায় যান। বিকেলে প্রাইভেট পড়ে ফেরার পথে তার ইচ্ছার বিরুদ্ধে মোঃ আব্দুল্লাহ শরীফ জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এ ঘটনায় মেয়ের মা বাদি হয়ে ৯ জুন মধুখালী থানায় একটি নারী নির্যাতন ও অপহরণ মামলা দায়ের করেন। (যার মামলা নম্বর- ৮)।

এ ব্যাপারে মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা চম্পক বড়ুয়া বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত আসামী ওই মেয়েটিকে নিয়ে পলাতক ছিলেন। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে থানায় একটি অপহরণ ও নারী নির্যাতনের মামলা দায়ের করেন। আমরা গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জুলাই) আসামি আব্দুল্লাহ শরীফকে  আটক করি এবং মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে মধুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইনজামামুল আলম অনিক এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ব্যক্তি দোষ তো সংগঠন নেবে না। সংগঠন তো আর বলে না এরকম কোন কিছু করার জন্য। এটা ওর ব্যক্তিগত ব্যাপার, সাংগঠনিক ব্যাপার না। তবে গঠনতন্ত্র অনুযায়ী যে সংবিধান আছে সে অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, আইনের কাছে যে অপরাধী সে সংগঠনের কাছেও অপরাধী। সংগঠন বিরোধী কেউ কোন কাজ করলে তার সিদ্ধান্ত সাংগঠনিক ভাবে নেওয়া হবে। আমি এই বিষয়ে শুনেছি। মঙ্গলবার আমরা এই বিষয়ে একটা তদন্ত কমিটি করে দিবো এবং মামলার সত্যতা প্রমান হলে এই বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মেয়েটির মা থানায় একটি মামলা দায়ের করেন। আসামি আব্দুল্লাহ শরীফকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
   
সালেহীন সোয়াদ সাম্মী/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner