1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেতাগীর কাজিরাবাদ ইউপিতে  নৌকার প্রার্থী বিজয়ী 

উপজেলা প্রতিনিধি,  বেতাগী (বরগুনা) প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৯:৩৪ পিএম বেতাগীর কাজিরাবাদ ইউপিতে  নৌকার প্রার্থী বিজয়ী 

বরগুনাঃ জেলার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে ৪১৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছে নৌকা মার্কার প্রার্থী মো. সালাউদ্দিন মাহমুদ সুমন। তিনি পেয়েছেন ৩ হাজার ৪৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল মার্কার স্বতন্ত্র প্রার্থী মো. কামাল হোসেন পেয়েছেন ৩ হাজার ৩৮ ভোট। 

বুধবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালটের মাধ্যমে ৯ টি ভোটকেন্দ্রে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। তবে বৃষ্টির কারণে প্রথমদিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিত বাড়তে থাকে।

রাত ৮ টায় বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার কাজী সহিদুল ইসলাম  বেসরকারিভাবে এ ফলাফল ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনসহ নির্বাচনের সাথে সংশ্লিস্ট কর্মকর্তারা।

এ ইউনিয়নে  মোট ভোটার ১৩ হাজার ১৬৮ জন। তাদের মধ্যে পুরুষ ৬ হাজার ৬০১ জন এবং নারী ৬ হাজার ৫৬৭ জন।  তারা মোট ৯টি কেন্দ্রে ভোট প্রদান করবেন। নির্বাচনে ৯ জন প্রিজাইডিং অফিসার, ৪০ জন সহ-প্রিজাইডিং অফিসার এবং ৮০ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেনন।

এই ইউপিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রদ্বিন্ধিতা করছেন। গত ১৫ জুন এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে নির্বাচনের পরিবেশ অনুকূলে না থাকায় ভোটের ৩ দিন আগে নির্বাচন স্থগিত করে কমিশন। এ বছরের ৯ জানুয়ারি কাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন বার্ধক্য জনিত কারণে মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

সাইদুল ইসলাম মন্টু/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner