1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় র‌্যাবের অভিযান,আটক ৩

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০৭:০৮ পিএম দুপচাঁচিয়ায় র‌্যাবের অভিযান,আটক ৩

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় শনিবার (২৫ জুন) মধ্যরাতে সাহারপুকুর বাজার ও গোবিন্দপুর গ্রামে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ও মাদক বিক্রয়ের নগদ টাকাসহ দুইদফায় ৩ ব্যক্তি কে আটক করেছে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল।

অভিযানে প্রথম দফায় আটককৃতরা দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের গফুর প্রামানিকের ছেলে জাহেদ আলী (২৭),  আলিমুদ্দিনের ছেলে রাসেল (২৬) এবং দ্বিতীয় দফায় আটককৃত হারেজ মিয়ার ছেলে সোহেল মিয়া (৩০)। পরে অাটককৃত ৩ ব্যক্তি কে আইনগত ব্যবস্থাগ্রহনের জন্য দুপচাঁচিয়া থানায় হস্তান্তর করে ওই আভিযানিক দল।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটককৃতদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে র‌্যাব-১২।

দুপচাঁচিয়া থানায় দায়েরকৃত ওই মামলার বরাতে জানা গেছে, সাহারপুকুর বাজার এলাকার সিদ্দিকুর রহমানের ধানের চাতালে গোডাউনের সামনে নিজ হেফাজতে রেখে মাদক বিক্রির জন্য ২ ব্যক্তির অবস্থানের গোপন খবরে অভিযান পরিচালনা করে  র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল। অভিযানকালে সেখানে অবস্থানরত জাহেদ আলী ও রাসেল দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৬০ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২ হাজার ৫০০ টাকা এবং মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

পরে ধৃত ওই ২ ব্যক্তির দেয়া তথ্য মোতাবেক অভিযান পরিচালনা করা হয় গোবিন্দপুর গ্রামের শাহপাড়ার সোহেল মিয়ার বসতবাড়িতে। সেখানে আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধৃত হয় সোহেল মিয়া। এসময় ১৮৫ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট,মাদক বিক্রির নগদ ১ লাখ ৮২ হাজার টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে তা জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ আরও জানায়, আটককৃত ৩ আসামি কে রোববার (২৬ জুন) আদালতে পাঠানো হয়েছে।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner