1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সমাবেশে আগতদের পানি দিচ্ছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৫, ২০২২, ১১:৪৪ এএম সমাবেশে আগতদের পানি দিচ্ছে র‌্যাব

মাদারীপুরঃ পদ্মা সেতু উদ্বোধন। আনন্দে ভাসছে দক্ষিণাঞ্চলবাসী। ফরিদপুরের ভাঙ্গা থেকে কাঁঠালবাড়ীয়া পর্যন্ত পথে পথে দলে দলে হাজার হাজার মানুষ। শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে দলে দলে মানুষের পদযাত্রা। সমাবেশে আসা এসব সাধারণ মানুষের মাঝে পানি বিতরণ করছে র‌্যাব। বিআইডব্লিউটিএর অফিসের সামনে থেকে লঞ্চে আসা সাধারণ মানুষের মাঝে এই পানির বোতল বিতরণ করছে র‌্যাব-৮ এর বরিশালের টিম।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব ৮ বরিশালের অধিনায়ক ডিআইজি মো. জামিল হাসানের নেতৃত্বে শনিবার (২৫ জুন) সকাল থেকেই অসংখ্য মানুষের মাঝে পানির বোতল বিতরণ করছেন র‌্যাব সদস্যরা।  

বরিশাল থেকে সমাবেশে থাকা সাধারণ মানুষেরা বলেন, লঞ্চ থেকে নেমে সমাবেশের পথে যাওয়ার সময় দেখলাম র‌্যাবের সদস্যরা পানি বিতরণ করছে। গরমের মধ্যে হঠাৎ পানির বোতল পেয়ে আমরা অভিভূত।  

র‌্যাব সদস্যরা জানায়, দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা লোকজনের তৃষ্ণা নিবারণের জন্য আমরা সকাল থেকেই পানির বোতল দিচ্ছি। ইতোমধ্যে কয়েক হাজার বোতল পানি দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ বলেন, আমাদের সদস্যরা সারাদিনই পানি বিতরণ করবে। অনেক পানির বোতল রয়েছে। যা সমাবেশে আসা মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner