1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

লালমনিহাটে ভাগিনার হাত ধরে ঘর ছাড়লেন মামী

জেলা প্রতিনিধি, লালমনিরহাট প্রকাশিত: জুন ২৪, ২০২২, ১০:৫৩ পিএম লালমনিহাটে ভাগিনার হাত ধরে ঘর ছাড়লেন মামী

লালমনিরহাটঃ ছয় বছরের সন্তান রেখে ভাগিনার হাত ধরে উধাও হয়েছে মামী। হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে এ ঘটনাটি ঘটেছে।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে মেয়ের স্কুল ড্রেস কেনার কথা বলে বাড়ি থেকে পালিয়ে যান তারা। এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে  থানায় লিখিত অভিযোগ করেন স্বামী আবদুল্লাহ।

মামী সেলিনা আকতার (২৫) ওই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একাব্বর আলীর মেয়ে। ভাগিনা আসন্ন এস এস সি পরীক্ষার্থী সফিউল ইসলাম সফি (১৬) একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুলাল হোসেনের ছেলে।

আবদুল্লাহর দুলাভাই আনছার আলী বলেন, “গত দুই বছর ধরে সেলিনা ও ভাগিনা শফির মন দেওয়া নেওয়ার সম্পর্ক। এ নিয়ে অনেকবার স্থানীয়ভাবে শালিস হয়েছে। গত এক মাস আগেও এ নিয়ে এলাকায় শালিস হয়েছে। কিন্তু কোনোভাবেই তাদের ভালবাসার সম্পর্ক ছিন্ন করা গেল না।”

সেলিনার স্বামী আবদুল্লাহ বলেন, “৬ বছরের একটি মেয়েকে রেখে কীভাবে ভাগিনার হাত ধরে পালালো সেলিনা। যাওয়ার সময় সে আমার টাকা-পয়সা সব নিয়ে গেছে। এখন আমি অসহায়।”

জানা যায়, একই ইউনিয়নের ২০১৫ সালে সেলিনা আকতারের সঙ্গে বিয়ে হয় আবদুল্লাহর। গত দুই বছর ধরে আবদুল্লার চাচাতো বোন বুলবুলি বেগমের ছেলে শফিউল ইসলাম সফির সঙ্গে সেলিনা আকতারের পরকিয়া চলছিল। সেই প্রেমের টানে বৃহস্পতিবার সুযোগ বুঝে তারা বাড়িতে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মামী-ভাগিনার এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, “এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সেলিনার স্বামী আবদুল্লাহ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner