1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাসর রাতে নববধূ উধাও

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৯:২৪ এএম বাসর রাতে নববধূ উধাও
ফাইল ছবি

নারায়ণগঞ্জঃ বন্দরে বাসর রাতে জুলেখা বেগম (২২) নামের এক নববধূ নিখোঁজ হয়েছেন বলে থানায় অভিযোগ করেছেন স্বামী। শনিবার (১৮ জুন) বন্দরের একরামপুর এলাকায় নিখোঁজের এ ঘটনা ঘটে। 

নিখোঁজ নববধূর নাম জুলেখা বেগম। তিনি একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে। এ ঘটনায় মঙ্গলবার (২১ জুন) বিকেলে নববধূর স্বামী বন্দরের একরামপুর এলাকার বাসিন্দা ইব্রাহিম মিয়া বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ জুন) বন্দর থানার ২৩ নম্বর ওয়ার্ডের একরামপুর এলাকার মোকসেদ আলী মিয়ার ছেলে ইব্রাহিম মিয়ার সঙ্গে একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে জুলেখা বেগমের শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের প্রথম দিন বাসর রাতে স্বামী ইব্রাহিমকে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ ঘর থেকে বের হন। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

কোথাও সন্ধান না পেয়ে মঙ্গলবার থানায় জিডি করেন স্বামী ইব্রাহিম মিয়া।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দা সাহা বলেন, নিখোঁজের বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। উভয়ের পরিবারের সঙ্গে কথা বলেছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তিনি বিয়েপূর্ব প্রেমের টানে পালিয়ে যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner