August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সেতু আছে, সড়ক নেই

উপজেলা প্রতিনিধি, মাধবপুর (হবিগঞ্জ) প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০১:০৮ পিএম সেতু আছে, সড়ক নেই

হবিগঞ্জঃ মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের পাটুলী গ্রামের সেতুর সংযোগ সড়ক না থাকায় চলাচলে দূর্ভোগে পড়েছে স্কুলগামী ছাত্রছাত্রী ও স্থানীয় বাসিন্দারা। এখন বর্ষা মৌসুমে বৃষ্টি বেশী হওয়ায় দূর্ভোগ এখন চরম আকার ধারন করেছে। ২ বছর আগে সরকারি ভাবে সেতু নির্মিত হলেও সেতুর পাশে মাটি ফেলে সংযোগ না করায় সেতুটি এখন জনগনের কোন কাজে আসছে না।

বুল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পাটলি গ্রামের বাসিন্দা সামসুল ইসলাম মামুন জানান, ২০২০ সালে পাটুলী গ্রামে জনগনের সুবিধার্থে পাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে সরকারি অর্থে একটি সেতু নির্মাণ করা হয়। কিন্তু সেতু নির্মাণের পর মাটি ফেলে সংযোগ না করায় এলাকার লোকজন ও ছাত্র ছাত্রীরা বাশেঁর সাকো দিয়ে ঝুঁকি নিয়েই এ সেতু দিয়ে চলাচল করছে। সেতুটি সংযোগ না হওয়ায় এখন বর্ষা মৌসুমে চরম দূর্ভোগে পড়েছে কয়েকটি গ্রামের বাসিন্দারা।

পাটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী জান্নাতুল ফেরদৌস জানান, বাঁশের সাকো দিয়ে ছাত্র ছাত্রীরা বিদ্যালয়ে যেতে পারে না।

বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, নির্মিত সেতুতে সংযোগ দিতে উপজেলা এলজিইডি অফিসকে জানানো হয়েছে। সেতু সংযোগ হলে এলাকাবাসী রাস্তা দিয়ে সহজেই চলাচল করতে পারবে।

মাধবপুর স্থানীয় সরকার উপজেলা প্রকৌশলী শাহ আলম জানান, সেতুতে সংযোগ দিতে অচিরেই ব্যবস্থা নেওয়া হবে।

মোঃ এরশাদ আলী/এমবুইউ

Small Banner