1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ত্রিশালে ট্রাকচাপায় প্রাণ গেল সাংবাদিকের

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৩:৫১ পিএম ত্রিশালে ট্রাকচাপায় প্রাণ গেল সাংবাদিকের

ময়মনসিংহঃ ত্রিশাল উপজেলায় ট্রাকচাপায় মাহমুদুল হাসান রতন (৩২) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) ভোরে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার বাগান হাইত্যানিকান্দা গ্রামে নূর মোহাম্মদের ছেলে রতন। তিনি ঢাকা প্রতিদিনের ত্রিশাল উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইন উদ্দিন জানান, বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের চেলেরঘাট এলাকায় মোটরসাইকেল ইউটার্ন নিতে গেলে একটি ট্রাক চাপা দেয়। এতে মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়ে তার একটি পা থেতলে যায়। পরে ফায়ার সার্ভিস গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়। শুক্রবার ভোর সাড়ে ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner