1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কার্যালয় থেকে সমাজকর্মীর মরদেহ উদ্ধার, পিবিআইকে তদন্তের নির্দেশ

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৭:৩৮ পিএম কার্যালয় থেকে সমাজকর্মীর মরদেহ উদ্ধার, পিবিআইকে তদন্তের নির্দেশ

চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ইউনিয়ন সমাজকর্মী শামীম হোসেনের মরদেহ উদ্ধার হওয়ার ঘটনায় মামলার আবেদন করেছিলেন তার বাবা শামসুদ্দিন। মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। 

সোমবার (৬ জুন) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হুমায়ন কবীর এই নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইজীবী আব্দুর রহমান।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৫ মে রাতে নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে অফিস কক্ষে ইউনিয়ন সমাজকর্মী শামীম হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ৩১ মে নিহতের বাবা শামসুদ্দীন তার ছেলে শামীমকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে নাচোল উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল গালিব, অফিস সহকারী মো. মানিকসহ আরও চারজনের বিরুদ্ধে মামলার আবেদন করেন।

বাদীর আইনজীবী আব্দুর রহমান মুঠোফোনে জানান, গত ৩১ মে বিচারক মামলার আবেদন গ্রহণ করে পরবর্তীতে এ বিষয়ে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছিলেন। আজ মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner