1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

অগ্নিকাণ্ডে নিখোঁজ ফায়ার ফাইটার শফিউল, ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৬, ২০২২, ০১:২৬ পিএম অগ্নিকাণ্ডে নিখোঁজ ফায়ার ফাইটার শফিউল, ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী

সিরাজগঞ্জঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সিরাজগঞ্জের সন্তান ফায়ার ফাইটার শফিউল ইসলাম (২২) এখনো নিখোঁজ রয়েছেন। অগ্নিকাণ্ডের ২ দিন পেরিয়ে গেলেও শফিউলের খোঁজ না মেলার কারণে পরিবার ও স্বজনদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শফিউল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে। পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড়। তিনিই পরিবারের একমাত্র উপার্জনকারী।

২০২১ সালে বিয়ে করেছেন শফিউল ইসলাম। বর্তমানে তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। নিখোঁজ হওয়ার আগে শফিউল ইসলাম কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। পরে অবস্থা আরও বেগতিক হলে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে এখন পর্যন্ত শফিউল ইসলাম নিখোঁজ রয়েছেন।

সোমবার (৬ জুন) সকালে নিখোঁজ শফিউল ইসলামের বাবা আব্দুল মান্নান মুঠোফোনে জানান, ছেলের সন্ধানে তিনি বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড কোয়ার্টার অফিসে অবস্থান করছেন। পরিবারের দুই সন্তানের মধ্যে

শফিউল ইসলাম বড় ছিল। তিনিই একমাত্র উপার্জনের উৎস। গত বছর শফিউল ইসলাম বিয়ে করেছেন। বর্তমানে তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

আব্দুল মান্নান বলেন, ‘এই সময় যদি শফিউলের কোনো কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। আমি একজন তাঁত শ্রমিক। বর্তমানে অসুস্থতায় ভুগতেছি। ছেলের কিছু হলে আমাদের কী হবে?’

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে শফিউলের বাড়িতে খোঁজ খবর নেওয়ার জন্য আমরা গিয়েছিলাম। তার পারিবারিক অবস্থা বেশি ভালো না। শফিউল নিখোঁজে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner