1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাভারে তিন যানের সংঘর্ষে নারীসহ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৫, ২০২২, ১২:৪৯ পিএম সাভারে তিন যানের সংঘর্ষে নারীসহ নিহত ৪

ঢাকাঃ সাভারে দুটি বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহতে হয়েছেন। এ সময় অন্তত ৪০ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৫ জুন) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা কাউসার আহম্মেদ রাব্বি। তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) ইঞ্জিনিয়ার। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূঁজা সরকার, ও পরমানু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন। বাসটি রায়েরবাগ রুটের গাড়ি ছিল।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সোয়া ৯টার দিকে মহাসড়কের বলিয়ারপুর এলাকায় ঢাকাগামী লেনে সেইফ লাইন পরিবহনের একটি বাস ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি বিপরীত লেনে চলে যায়। এসময় ঢাকা থেকে সাভারগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এক স্টাফ বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চারজন নিহত ও ৪০ জনের মতো আহত হয়।

খবর পেয়ে সাভার হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাসগুলোর ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করেন। আহতদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner