1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মোটরসাইকেলের ৩ আরোহীকে চাপা দিল ট্রাক, নিহত ২

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুন ২, ২০২২, ১১:২৮ এএম মোটরসাইকেলের ৩ আরোহীকে চাপা দিল ট্রাক, নিহত ২

দিনাজপুরঃ ফুলবাড়ী উপজেলায় চালবোঝাই ট্রাকের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরেক আরোহী। বৃহস্পতিবার (০২ জুন) রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের আজেয় উদ্দিনের ছেলে নাহিদ হাসান (২৪) শিবনগর গ্রামের বুলবুল আহমেদের ছেলে তাজিম ইসলাম (১৭)। আহত মো. খালিদ হোসেন উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে নিমতলা রহমানিয়া মোড়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি চালবোঝাই ট্রাক বিপরীত দিকে থেকে দ্রুতগতির মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা নাহিদ ও তাজিম মারা যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর অবস্থায় খালিদকে হোসেনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner