1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভ্যান-মোটরসাইকেলের ওপর উঠে গেলো বাস, নিহত ২

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুন ১, ২০২২, ১১:৪১ এএম ভ্যান-মোটরসাইকেলের ওপর উঠে গেলো বাস, নিহত ২

খুলনাঃ ডুমুরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও ভ্যানের ওপর উঠে যায় একটি যাত্রীবাহী বাস। এ সময় তিনটি গাড়ি খাদে পড়ে যায়। এসময় অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার (১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার তালা উজেলার বাসিন্দা ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি আলী ওসমান (৩২) ও ডুমুরিয়া উপজেলার বাসিন্দা দিন মজুর আব্দুল খালেক (৬৫)।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে তালা থেকে মোটরসাইকেলযোগে খুলনার দিকে আসছিলেন আলী ওসমান। পথে একটি ভ্যানকে ওভারটেক করছিলেন তিনি। এ সময় খুলনা থেকে আসা যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও ভ্যানের ওপর উঠিয়ে দিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন বাসের অন্তত ২০ জন। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

ডুমুরিয়া থানার ওসি মো. কনি মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মোটরসাইকেলের চালক ও ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে আহত হন আরও ২০ জন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner