1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জুতা কেনা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ৩০, ২০২২, ১১:১৫ পিএম জুতা কেনা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, ব্যবসায়ী নিহত

কিশোরগঞ্জঃ জেলার কুলিয়ারচরে জুতা কেনা নিয়ে পৌর এলাকার দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে অর্ধশতাধিক। এ সময় ছয়টি তিশা বাস-সহ সদর তিশা বাস কাউন্টার, একটি লড়ি ট্রাক এবং ১০টি দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

রোববার (২৯ মে) রাতে সংঘর্ষের সূত্রপাত হয়ে গড়ায় সোমবার (৩০ মে) দুপুর পর্যন্ত চলে। থেমে থেমে এ সংঘর্ষ চলে। এই ঘটনায় সোমবার দুপুরে দুইটার দিকে ইটপাটকেলের আঘাতে পূর্বগাইলকাটা গ্রামের সুজন (৪০) নামের একজন নিহত হয়।

জানা যায়, গত শনিবার (২৮ মে) কুলিয়ারচর বাজারের সামান্তা সুজ থেকে জুতা কিনতে যায় পূর্ব গাইলকাটা গ্রামের লিলু মিয়ার ছেলে রবিন (১৭)। এসময় বিল্লাল মিয়ার ছেলে দোকানদার মনিরের (৩০) সাথে রবিনের বাকবিতণ্ডা থেকে হাতাহাতি ঘটনা ঘটে। এই ঘটনা সমাধানের জন্য পরদিন রোববার সন্ধ্যায় কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা অফিসে দরবার বসে। দরবার শেষে একপক্ষ বিচারকসহ অপরপক্ষের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এবং কুলিয়ারচর বাজারে শোডাউন দেয়। এসময় কুলিয়ারচর পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরসহ দুই দরবারি এবং আরও ৩ জন আহত হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বাজারে অবস্থান নিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। এমন অবস্থায় ফের তাঁরাকান্দির লোকজন পুলিশ সহ গণ্যমান্য ব্যক্তিদের উপর হামলা চালালে, পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিরা দৌড়ে রক্ষা পায়। এরপর পুলিশ ফের প্রস্তুতি নিয়ে রাতে পরিবেশ শান্ত করে। কিন্তু রাত শেষে আবারও সকাল থেকে দুই গ্রামবাসীর মধ্যে থেমে থেমে দিনব্যাপী ধাওয়া-পাল্টা-ধাওয়া ও ভাঙচুরের ঘটনা ঘটে।

কুলিয়ারচর থানার (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

নিহতের বিষয়ে তিনি বলেন, লাশের শরীরে আঘাতের চিহ্ন না থাকায়, ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ওসি জানান, ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner